|

ঈশ্বরগঞ্জে এতিম ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৮

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপ ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ ঈশ্বরগঞ্জে এতিম ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করেছে। বিজয় দিবসে রোববার অসহায় শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

‘ঈশ্বরগঞ্জ পরিবার’ নামের একটি ফেসবুক ভিত্তিক গ্রুপ চালু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা।

তারা সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহায়তা নিয়ে শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে কম্বল বিতরণের ব্যবস্থা করে। বিজয় দিবস উপলক্ষে রোববার প্রায় ৫০০ দরিদ্র শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়। তাদের মধ্যে এতিম শিক্ষার্থী, অসহায় বৃদ্ধ ও বৃদ্ধারা ছিলেন।

রোববার সকাল ১১টায় স্থানীয় প্রতিশ্রুতি মডেল হাই স্কুল প্রাঙ্গণে বিতরণ করা হয় এসব কম্বল। গ্রুপটির উদ্যোগে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে অসহায় মানুষের মধ্যে কম্বলগুলো বিতরণ করা হয়।

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ কলেজের প্রভাষক আবদুল হান্নান, প্রভাষক আবদুল্লাহ আল মামুন কামাল, প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শোয়েব মোহাম্মদ রুপু, ঈশ্বরগঞ্জ পরিবার গ্রুপের মডারেটর হুমায়ুন কবীর, মশিউর রহমান কাঞ্চন, শ্রাবণ, রাজীব প্রমুখ।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪