|

ঈশ্বরগঞ্জে কন্দাল ফসল উন্নয়নে মাঠ দিবস অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৫৮ অপরাহ্ন | জুন ২১, ২০২১

ঈশ্বরগঞ্জে কন্দাল ফসল উন্নয়নে মাঠ দিবস অনুষ্ঠিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মুখি কচুর প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া ব্লকে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

উপসহকারী কৃষি কর্মকর্তা সোহেল রানার সঞ্চালনায় কৃষক রফিকুল ইসলাম সভাপতিত্বে মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ ফারজানা আজাদ সুমি।

মাঠ দিবসে কৃষক আব্দুল মোতালেব হোসেন বলেন, “এ বছর উপজেলা কৃষি অফিস থেকে আমাকে ৩৩ শতকের একটি মুখি কচুর প্রদর্শনী দেন। প্রদর্শনী থেকে ৩৫ হাজার টাকার মুখি বিক্রি করতে পারবো। উপসহকারী কৃষি কর্মকর্তা সোহেল রানার এর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি অসুস্থ থেকেও নিয়মিত আমাদের পরামর্শ দিয়ে যাচ্ছেন।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ ফারজানা আজাদ সুমি বলেন, কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে কন্দাল ফসলের আবাদ সম্প্রসারিত হবে। অল্প বিনিয়োগে কৃষকরা অধিক লাভবান হবেন। পাশাপাশি পুষ্টির চাহিদা পূরন হবে। এই প্রকল্পের কার্যক্রমে কৃষক ও সন্তুষ্ট। উপসহকারী কৃষি কর্মকর্তা সোহেল রানাকে ধন্যবাদ জানাই তিনি অসুস্থ্য থেকেও এতো সুন্দর একটি মাঠ দিবস উপহার দেয়ার জন্য।

দেখা হয়েছে: 177
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪