|

ঈশ্বরগঞ্জে করোনায় আক্রান্ত আরো ৪, মোট ৪৩ সুস্থ ২০

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ন | জুন ০৯, ২০২০

টাঙ্গাইলের হবিবুর করোনায় মারা যাননি, তুলে নেয়া হল লকডাউন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নতুন করে আরো ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার রাতের রিপোর্টে তারা করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩ এবং নতুন ৩ জন সহ মোট সুস্থ হয়েছেন ২০ জন।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার রিপোর্ট অনুযায়ী মাইজবাগ কৃষি ব্যাংক শাখার একজন সিনিয়র অফিসার, একজন প্রহরী এবং উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নে আক্রান্ত ব্যাক্তির সংস্পর্শে আসায় এক নারী ও এক পুরুষ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে কৃষি ব্যাংকের প্রহরী পার্শ্ববর্তী নান্দাইল উপজেলায় নিজ বাড়িতে এবং সিনিয়র অফিসার ঈশ্বরগঞ্জ পৌর সদরে নিজ বাড়িতে হোম আইসোলেশনে আছেন। অপর দুইজন আঠারোবাড়ি নিজ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।

এ পর্যন্ত উপজেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৬শ ৬১ জনের, রিপোর্ট পাওয়া গেছে ৬শ ৪৪ জনের, মোট আক্রান্ত ৪৩, সুস্থ ২০জন, রিপোর্ট বাকী রয়েছে ১৭টি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান জানান, আক্রান্ত দের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হবে।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪