|

ঈশ্বরগঞ্জে কোচিং না করায় এসএসসি পরীক্ষা দিতে পারলো না রাকিবুল

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৩, ২০১৯

কোচিং

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ
স্কুলে কোচিং না করায় এবছর এসএসসি পরীক্ষা দিতে পারেনি ঈশ্বরগঞ্জ উচাখিলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী রাকিবুল। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারী পরীক্ষার্থী রাকিবুল প্রবেশপত্র ও রেজি. কার্ড আনতে স্কুলে গেলে কর্তব্যরত অফিস সহকারী জানান, ফরম পূরণে ত্রুটি জনিত কারনে বোর্ড থেকে প্রবেশপত্র ও রেজি: কার্ড আসে নাই। পরে সহপাঠীদের কাছে রাকিবুল জানতে পারে যে তার প্রবেশপত্র ও রেজি: কার্ড অফিসে এসেছে।

গত ৩১ জানুয়ারী অধ্যক্ষের নিকট গিয়ে প্রবেশপত্র ও রেজি: কার্ড চাইলে তিনি ফরম পূরণসহ অন্যান্য বকেয়া থাকায় প্রবেশপত্র ও রেজি: কার্ড দিবেন না বলে জানান। ৩ ফেব্রুয়ারী পরীক্ষার্থী তার অভিভাবক বড় ভাই জুলহাসকে নিয়ে অধ্যক্ষ সাহেবের কাছে প্রবেশপত্র দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করলে তিনি জানান তার বিদ্যালয়ে নির্ধারিত কোচিং না করায় তাকে পরীক্ষা দিতে দেয়া যাবে না।

এ বিষয়ে জানার জন্য অধ্যক্ষ আব্দুল হালিমকে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, পরীক্ষার আগে ওই পরীক্ষার্থী কোন অভিযোগ করে নাই।আগামী পরীক্ষাগুলো দেয়ার জন্য পরীক্ষার্থীকে প্রবেশপত্র ও রেজি: কার্ড দিতে অধ্যক্ষকে বলা হয়েছে । পরীক্ষার্থীর অভিযোগ তদন্ত করে দেখা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া জানান, অধ্যক্ষ আমাকে জানিয়েছেন ওই পরীক্ষার্থী প্রবেশপত্র ও রেজি:কার্ড নিতে তাঁর অফিসে যায়নি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 918
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪