|

ঈশ্বরগঞ্জে জাপার এমপি নির্বাচনী তোরণ ভাংচুর অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবীতে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় যুবলীগ ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে মুক্তিযোদ্ধা বিজয় একাত্তর চত্বরে এক প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সমাবেশে বক্তারা জাপার এমপি ফখরুল ইমামকে অবাঞ্ছিত ঘোষণা করে। সমাবেশে নেতা কর্মীরা বলেন, বহিরাগত ফখরুল ইমামকে ঈশ্বরগঞ্জের জনগণ আর চায় না। তাকে মনোনয়ন দেয়া হলে ঈশ্বরগঞ্জের সর্স্তরের মানুষ তা প্রত্যাখান করবে এবং প্রতিরোধ গড়ে তুলবে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক দেলোয়ার জাহান মামুন, সাবেক যুবলীগের যুগ্ম আহব্বায়ক বর্তমান যুবলীগ সদস্য কামরুল ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম ফরিদ উল্লাহ ফরিদ, পৌর ছাত্রলীগের আহব্বায়ক আশরাফুল ইসলাম সুমন, সাদেকুল ভুইয়া গনি প্রমুখ।

ঈশ্বরগঞ্জে জাপার এমপি নির্বাচনী তোরণ ভাংচুর অবাঞ্ছিত ঘোষণা

সমাবেশ শেষে একদল বিক্ষোদ্ধ জনতা উপজেলা নির্বাহী অফিসের সামনে ময়মনসিংহ কিশোরগঞ্জ মহা সড়কের উপর নির্মিত জাপা এমপি ফখরুল ইমামের নির্বাচনী তোরণ ভাংচুর করে রাস্তায় ফেলে দেয়। এসময় রাস্তায় ব্যপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা রাস্তা থেকে তোরণ অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করে।

এ ব্যপারে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন বলেন, এমপির তোরণ ভাঙ্গার ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব্যাপারে জাপার সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, শুনেছি আওয়ামীলীগ যুবলীগের নেতা কর্মীরা তোরণ ভেঙ্গেছে। বিষয়টি এমপির সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪