|

ঈশ্বরগঞ্জে জাপার দলীয় কার্যালয় না খোলার হুমকি

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | নভেম্বর ২৩, ২০১৮

ঈশ্বরগঞ্জ-Ishwargonj

অনলাইন বার্তাঃ

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে জাতীয় পার্টির দলীয় কার্যালয় না খুলতে হুমকি দেওয়া হয়েছে। গত মঙ্গলবার রাতে এমন ঘটনা ঘটে। পুলিশ প্রহরায় জাতীয় পার্টির দলীয় কার্যক্রম চলার পরও কার্যালয়ে গিয়ে তা বন্ধ রাখতে বলেন স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা।

ঈশ্বরগঞ্জ সংসদীয় আসন থেকে দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম। তিনি ১৯৮৮ সালেও এ আসনের সাংসদ ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মহাজোট থেকে ফখরুল ইমাম মনোনয়ন পাচ্ছেন- এমনটি সবার মুখে মুখে।

কিন্তু আওয়ামীলীগ কর্মীরা জাতীয় পার্টির প্রার্থীর বদলে আওয়ামীলীগের দলীয় প্রার্থী দেওয়ার দাবি জানিয়ে বেশ কিছুদিন ধরেই নানা কর্মসূচি পালন করেন। জাতীয় পার্টির সাংসদকে হঠাতে বিক্ষোভ মিছিল, জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে হামলা, এমপির বাড়িতে অগ্নিসংযোগের চেষ্টা, তোরণ ভাংচুর এবং এমপির কুশপুত্তলিকা দাহ করে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

গত ৫ নভেম্বর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল হাদীকে উপজেলা পরিষদের সামনে রাস্তায় ফেলে মারধরও করা হয়। তবুও জাতীয় পার্টির প্রার্থী ফখরুল ইমাম মহাজোট থেকে মনোনয়ন পাচ্ছেন- এমন খবর এলাকায় ছড়িয়ে পড়েছে। ওই অবস্থায় গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে যান একদল আওয়ামী লীগ কর্মী।

ওই সময় জাতীয় পার্টির দলীয় কার্যালয়ের ভেতরে ছিলেন উপজেলা ছাত্র সমাজের সভাপতি এইচএম সারোয়ার। দলীয় কার্যালয়টির সামনে দিয়ে উত্তপ্ত কথাবার্তা বলায় বাইরে এসে প্রতিবাদ করেন ছাত্র সমাজের সভাপতি। ওই সময় সারোয়ারের সঙ্গে বাকবিতণ্ডা হয় আওয়ামীলীগ কর্মীদের। ওই অবস্থায় দলীয় কার্যালয় বন্ধ রাখার হুমকি দিয়ে চলে যান আওয়ামীলীগ কর্মীরা।

উপজেলা ছাত্র সমাজের সভাপতি এইচএম সারোয়ার বলেন, দলীয় কার্যালয়ের সামনে হঠাৎ করে কিছু লোক এসে উত্তপ্ত কথা বলতে থাকেন। দলীয় কার্যালয় বন্ধ রাখতে বলেন। ওই সময় তিনি বাইরে বেরিয়ে প্রতিবাদ করলে তার সঙ্গে বাকবিতণ্ডা হয়।

সূত্র সমকাল

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪