|

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | জুলাই ০৪, ২০২১

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মালবাহী ট্রেনের নীচে কাটা পড়ে এক নরসুন্দরের মৃত্যু হয়েছে। রোববার ভোরে সোহাগী রেলষ্টেশনের রেলক্রসিং গেটের পূর্ব পাশে ভৈরব থেকে ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের নীচে কাটা পড়ে শ্রবণ প্রতিবন্দি সোনা মিয়া (৭৫) নামের এই নরসুন্দরের মৃত্যু হয়।

জানা যায়, তার বাড়ি উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামে। সোনা মিয়া প্রায় ৩০ বছর ধরে সোহাগী রেল ষ্টেশনের পরিত্যাক্ত ২নং লাইনের উপর বসে নরসুন্দরের কাজ করে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন সকাল ৭টায় বাড়ি থেকে রেল লাইন ধরে সোহাগী বাজারে আসার পথে রেলগেইট সংলগ্ন স্থানে পৌঁছলে মালবাহী ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের ছেলে জুয়েল মিয়া ও সোহাগী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, নিহত সোনা মিয়া শ্রবণ প্রতিবন্দি ছিলেন ফলে ট্রেনের শব্দ না শুনায় তিনি এ দূর্ঘটনার শিকার হন। খবর পেয়ে কিশোরগঞ্জ জিআরপি পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

উপ-পরিদর্শক মোহাম্মদ ইউনুস জানান, নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 162
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪