|

ঈশ্বরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০২০

ঈশ্বরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। মামলা দিয়ে আজ তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আটকৃত ডাকাতরা হচ্ছে, উপজেলার মাইজবাগ ইউনিয়রের রাউলেরচর গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে ফারুক আহম্মেদ (৪০), একই গ্রামের আব্দুল কাদিরের ছেলে মো. ফজলুল হক ও কবিরভোলসোমা গ্রামের মো. মাহমুদ আলীর ছেলে আবু ছাঈদ (৪১)। তাদের বিরুদ্ধে থানায় হত্যা,সন্ত্রাসী ও ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, ডাকাতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। উপজেলার মল্লিকপুর নামক স্থানের একটি নির্জন স্থান থেকে পাশ দিয়ে বয়ে যাওয়া ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় গোপন সংবাদের ভিক্তিতে থানা থেকে পুলিশের একটি দল সেখানে গিয়ে বিশেষ পদ্ধতি অবলম্বন করে অভিযান চালানো হয়। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা টের পেয়ে পালিয়ে গেলেও তিনজনকে আটক করা যায়। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ছাড়াও ২টা লোহার রড.২০ ফুট দড়ি উদ্ধার করা হয়েছে।

দেখা হয়েছে: 1345
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪