|

ঈশ্বরগঞ্জে নগদ টাকা স্বর্ণালংকার লুটের অভিযোগ

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০২১

ঈশ্বরগঞ্জ-Ishwarganj-Ishwargonj

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলমগীর হোসেনের বাসা থেকে নগদ টাকা স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আলমগীর চেয়ারম্যানের ভাই মহিউদ্দিন জানান, ৩০ আগস্ট সোমবার দিবাগত রাত ৩টার দিকে ৮/১০জন দুর্বৃত্ত উত্তর বনগাঁওয়ের বাসায় প্রবেশ করে চেয়ারম্যানের স্ত্রী ফেরদৌসী বেগমের হাত পা বেঁধে ফেলে এবং ছোট শিশুদের গলায় ধারালো ছুরি ধরে রাখে। এক পর্যায়ে দুর্বৃত্তরা আলমারির তালা ভেঙ্গে নগদ দেড় লক্ষ টাকা ৮ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় দুর্বৃত্তরা ফেরদৌসী বেগমকে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী না হওয়ার জন্য বলে। প্রার্থী হলে জীবনে শেষ করে ফেলবে বলে হুমকি দিয়ে যায়।

এঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান ডিবি ওসি মোঃ সফিকুল ইসলাম সহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 166
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪