|

ঈশ্বরগঞ্জে পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০২১

লাশ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী ভিক্ষা করতে বের হয়ে একদিন পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রোববার দুপুরে ওই লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েত নগর গ্রামের মৃত ইমান আলীর মেয়ে আম্বিয়া খাতুনের (৪৫) বিয়ে হয় একই গ্রামের হাছেন আলীর সাথে। স্বামী স্ত্রী দুজনেই দরিদ্র পরিবারের হওয়ায় বিয়ের পর থেকে চলছে কষ্টের সংসার। এমন সময় মরার উপর খারার ঘাঁ মারা যায় স্বামী হাছেন আলীও। এই অবস্থায় বাবার বাড়িতে থেকে নিজের ও দুটি সন্তানের বরন পোষণ দিতে আম্বিয়া বেঁচে নেয় ভিক্ষা করার মত কাজ। তাই প্রতিদিনের ন্যায় শনিবার সকালে ভিক্ষা করতে বাড়ি থেকে বের হয়ে ওই দিন আর বাড়ি ফেরেনি আম্বিয়া।

কিন্তু সন্ধা পেরিয়ে গেলেও বাড়িতে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে না পেয়ে বাড়িতে চলে আসে। পরে রোববার দুপুরে একই গ্রামের শাহীন মিয়ার পুকুরে আম্বিয়ার লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দেখা হয়েছে: 175
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪