|

ঈশ্বরগঞ্জে নৃশংস হত্যা কাণ্ডের শিকার ঝুমা

প্রকাশিতঃ ১:৩৬ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

ঈশ্বরগঞ্জে নৃশংস হত্যা কাণ্ডের শিকার ঝুমা

স্টাফ রিপোর্টারঃ, ঈশ্বরগঞ্জ
পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ শেষে কর্মস্থলে ফেরেন পোশাক শ্রমিক ঝুমা; কিন্তু এ আনন্দই যে শেষ আনন্দ, তা হয়তো জানা ছিল না তার। নরপশু স্বামী নৃশংসভাবে ঝুমাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে হত্যা করেছে। হতভাগী ঝুমার বাড়ি ঈশ্বরগঞ্জে। রোববার রাতে নৃশংস হত্যাকাণ্ডের শিকার ঝুমার লাশ দাফন হয়েছে বাবার বাড়িতে। সোমবার গ্রেফতার হয়েছে স্ত্রী হন্তারক শামীম আহম্মেদ।

উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামের রিকশাচালক আহাম্মদ আলীর চার ছেলেমেয়ের মধ্যে দ্বিতীয় ঝুমা আক্তার। প্রায় তিন বছর আগে ঝুমার বিয়ে হয় পার্শ্ববর্তী জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের আবদুল আজিজের ছেলে শামীম আহম্মেদের সঙ্গে। বিয়ের সময় শামীমকে ৪০ হাজার টাকা যৌতুক দেন রিকশাচালক আহাম্মদ আলী।

স্বামী শামীম ঠিকমতো কাজ না করায় ভালোভাবে সংসার চলছিল না ঝুমার। ওই অবস্থায় প্রায় আট মাস আগে স্বামী-স্ত্রী চলে যান গাজীপুরের শ্রীপুর এলাকায়। রঙ্গিলা বাজার এলাকার একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন শামীম। ঝুমা কাজ করতেন মুলাইদ এলাকার একটি স্পিনিং মিলে। তারা বসবাস করতেন মুলাইদ এলাকার আনিছুর রহমানের ভাড়াটিয়া বাসায়।

খবর পেয়ে শ্রীপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। পরে ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এদিকে ঝুমাকে হত্যার ঘটনায় তার বাবা বাদী হয়ে শামীম ও তার বাবাকে আসামি করে রোববার শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় তিন লাখ টাকা যৌতুকের জন্য ঝুমাকে হত্যা করা হয় বলে উল্লেখ করা হয়। ওই মামলায় গতকাল সোমবার দুপুরে আশুলিয়া এলাকা থেকে ঘাতক স্বামী শামীম আহম্মেদকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে গত রোববার রাত ৮ টার দিকে ঝুমার ক্ষতবিক্ষত লাশ বাড়িতে নেওয়া হলে স্বজনের আহাজারিতে আকাশ ভারি হয়ে ওঠে। স্বামীর নৃশংসতার বলি ঝুমাকে দেখতে ভিড় করেন আশপাশের এলাকার মানুষ। সবাই ঘাতক স্বামীর ফাঁসির দাবি জানায়।

নিহতের বাবা আহম্মদ আলী বলেন, ঈদে ভালোভাবে আনন্দ করে তার মেয়ে ফিরে যায়। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝগড়া ছিল না; কিন্তু তার মেয়েকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শরীরের এমন কোনো জায়গা নেই যেখানে কোপানো হয়নি। কী কারণে তার মেয়েকে হত্যা করা হয়েছে সেটি তিনি বুঝতে পারছেন না। ঝুমা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের স্বামীকে আশুলিয়া এলাকা থেকে সোমবার গ্রেফতার করা হয়েছে।

দেখা হয়েছে: 476
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪