|

ঈশ্বরগঞ্জে পরকীয়া প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | মে ০৩, ২০২১

ঈশ্বরগঞ্জে পরকীয়া প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নে পরকীয়া প্রেমে ব্যর্থ হয়ে সোহেল (৩৭) নামে এক যুবক আত্মহত্যা করেছে। উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সরতাজ বাহেরা গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুর রহিমের ছেলে স্থানীয় বাজারে কম্পিউটারের কাজ করতো।

সোমবার দুপুরে কোন এক সময় দোকানের সাটার লাগিয়ে ঘরের ভিতরে আঁড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার পূর্বে তার মৃত্যুর কারন হিসেবে ওই গ্রামের শরফুলের বিবাহিত মেয়ে কবিতার সাথে পরকীয়া প্রেমের কথা তার হাতে কলম দিয়ে লিখে যায়।

জানা যায় পার্শ্ববর্তী ভালুকা উপজেলায় এক প্রবাসীর সাথে কবিতার বিয়ে হয়। বিয়ের পর সোহেলের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রেমের অভিমানে সোহেল আত্মহত্যা করেছে বলে হাতে লিখে যায় ‘কবিতা তুই আমাকে বাঁচতে দিলে না’। সোহেলের পাঁচ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪