|

ঈশ্বরগঞ্জে প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে প্রেমিকের বিষ পান

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০২১

ঈশ্বরগঞ্জে প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে প্রেমিকের বিষ পান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেমিকা স্বর্ণার বিয়ের অনুষ্ঠানে বিষ পান করেছে প্রেমিক আহসান। রোববার দুপুরে ওই ঘটনাটি ঘটেছে উপজেলার মালিয়াটি গ্রামে।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিহাটি গ্রামের আব্দুল আহাদের মেয়ে শাহনাজ পারভীন স্বর্ণার সাথে প্রেমের সম্পর্ক হয় পার্শ্ববর্তী মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের মো. হাসিম ভূইয়ার ছেলে আহসান (২৩) এর সাথে। স্বর্ণার সাথে আহসানের প্রেমের সম্পর্ক জানতে পেরে স্বর্ণার পরিবার আহসানকে সতর্ক করে। সতর্ক করার পরেও আহসানের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে প্রত্যাখ্যান করে স্বর্ণার পরিবার।

তারপরও চলতে থাকে আহসান ও স্বর্ণার প্রেম। এরই মাঝে স্বর্ণার বাবা একই গ্রামের মো. আবু তাহেরের ছেলে মো. ইসমাঈল হোসেনের সাথে বিয়ের আয়োজন করে। রোববার ছিল বিয়ের অনুষ্ঠান। প্রেমিক আহসান স্বার্নার বিয়ে হয়ে যাচ্ছে জানতে পেরে রোববার দুপুরে আহসান বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকা স্বর্ণার বাড়িতে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষ পান করে।

পরে তাৎক্ষণিক স্বর্নার পরিবারের লোকজন তাদের বাড়ি থেকে আহসানের ফুফাতো বোন নাছিমার বাড়ির সামনে আহসানকে রাস্তায় ফেলে রেখে আসে। ভাইয়ের এমন অবস্থা দেখে নাছিমা তার ছেলে দ্বীন ইসলামকে দিয়ে ফোনে খবর দেয় আহসানের বাড়িতে। পাশাপাশি বিষয়টি পুলিশকেও অবহিত করা হয়।

খবর পেয়ে পুলিশ ও পরিবারের লোকজন আহসানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহসান বর্তমানে হাসপাতালের ১৪ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এই অবস্থায় রোববার সন্ধায় স্বর্ণার বাবা সাধাসিধা অনুষ্ঠানের মাধ্যমে মেয়েকে বরের হাতে তুলে দেয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 186
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪