|

ঈশ্বরগঞ্জে অসহায়দের জন্য মুক্তির বন্ধন ফাউন্ডেশনের ‘ফ্রি বাজার’

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০২০

ঈশ্বরগঞ্জে অসহায়দের জন্য মুক্তির বন্ধন ফাউন্ডেশনের ‘ফ্রি বাজার’

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মাঝে দুস্থ অসহায় মানুষদের খাদ্য সংকট মোকাবেলায় ফ্রি বাজার কার্যক্রম শুরু করেছে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন।

আর্তমানবতার সেবায় নিয়োজিত এ সংগঠনটি করোনায় আক্রান্ত গ্রস্থ আঠারবাড়ি ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামে রমজান মাস উপলক্ষে ‘ফ্রি বাজার’ কার্যক্রম শুরু করেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন এ ফ্রি বাজার কার্যক্রম উদ্বোধন করেন।

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর আজহারুল ইসলাম পলাশ জানান, বিত্তবানদের অনুদান ও নিজস্ব অর্থায়নে ‘ফ্রি বাজার’ কার্যক্রমটি চালু করা হয়েছে। নিম্ম আয়ের মানুষ এখানে বিনামূল্যে তাদের প্রয়োজনীয় জিনিস নিতে পারছে।

প্রতিদিন ১শ ৩০ টি পরিবার তাদের চাহিদা মত পণ্য সামগ্রী নিতে পারবে। পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে আলু, বেগুন, টমেটো, মিষ্টি কুমড়া, লাউ, ঢেঁড়স, শসা, মুড়ি, খেজুর ইত্যাদি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, পবিত্র রমজানে সংগঠনটির ‘ফ্রি বাজার’ কার্যক্রম নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। তিনি এ ফাউন্ডেশনের মঙ্গল কামনা করে বলেন, তাদের যেকোনো শুভকাজে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। আর্তমানবতা সেবা কার্যক্রম অব্যহত রাখার স্বার্থে ফাউন্ডেশনকে সহযোগিতা করার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান প্রোগ্রাম কো-অর্ডিনেটর আজহারুল ইসলাম পলাশ।

‘ফ্রি বাজার’ কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা করেন সংগঠনটির সদস্য অনিক কুমার নন্দী, মাসুম ভুঁইয়া, রাকিবুল ইসলাম শুভ, শাহরিয়ার খান ইমন, ইয়াহিয়া দিপন, মতিউর রহমান, মাহফুজুর রহমান টুটুল, আবদুস সামাদ ঝুমন, মোস্তাকিম আহমেদ, জাকির হোসেন প্রমুখ।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪