|

ঈশ্বরগঞ্জে বন্যা কবলিত ৩’শ পরিবারের মাঝে ঈদ সমাগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | জুলাই ২৯, ২০২০

ঈশ্বরগঞ্জে বন্যা কবলিত ৩’শ পরিবারের মাঝে ঈদ সমাগ্রী বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র নদের বন্যা কবলিত ৩’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ‘ঈদ সামগ্রী’ বিতরণ করা হয়েছে। বুধবার বিকলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ঈদ সমাগ্রী বিতরণ করা হয়।

উপজেলার উচাখিলা ইউনিয়নের নতুনচর গ্রামের প্রায় ৫’শ পরিবার ১৫দিন ধরে পানিবন্দী অবস্থায় জীবন যাপন করছে। বাড়ি ঘরে পানি প্রবেশ করায় চরম দুর্ভোগে পড়েছে চরাঞ্চলের বাসিন্দারা। এরই মধ্যে সামনে ঈদ থাকায় বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে উপজেলা প্রশাসন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত ৩’শ পরিবারের মধ্যে ‘ঈদ সমাগ্রী’ ও জনস্বাস্থ্য অধিদপ্তর থেকে পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট বিতরণ করা হয়।

ঈদ সমাগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, সিনিয়র মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন, উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম প্রমুখ।

দেখা হয়েছে: 417
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪