|

ঈশ্বরগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০২৩

ঈশ্বরগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচি

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি।

উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত পৌর শহরের চরনিখলা এলাকায় (৮ এপ্রিল ২০২৩) শনিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ওই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে উপস্থিত নেতাকর্মীদের সাথে নিয়ে স্থানীয় মারেফাতুল উলুম এতিম খানা হাফিজিয়া মাদ্রাসা মাঠে ইফতার করবেন ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ.কে.এম. হারুন-অর-রশিদ, ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হোসেন মন্ডল, সাজাহান জয়পুরী, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী, ময়মনসিংহ জেলা (উত্তর) যুবদলের সহ-সভাপতি এডভোকেট সারোয়ার জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন নয়ন, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শামীম তালুকদার, সাধারণ সম্পাদক কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন চকদার, সদস্য সচিব হারুন অর রশীদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক নওশাদ, সদস্য সচিব রেদোয়ান আহমদসহ ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আসা নেতাকর্মীরা।

দেখা হয়েছে: 146
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪