|

ঈশ্বরগঞ্জে বিএনপির মশাল মিছিল

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | ডিসেম্বর ০৩, ২০২৩

ঈশ্বরগঞ্জে বিএনপির মশাল মিছিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ৯ম দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে, তফসিল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মশাল মিছিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যার পর উপজেলার রাজিবপুর ইউনিয়নের মধুপুর-ঈশ্বরগঞ্জ রোডে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলার সাবেক সংসদ সদস্য শাহ্‌ নুরুল কবীর শাহীনের নেতৃত্বে মিছিলটি বের করে নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও তফসিল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি জানান। এছাড়াও সরকার তড়িঘরি করে যে তামাশার নির্বাচন করতে চাচ্ছে তা কোনোদিনও হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

মশাল মিছিলে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সদস্য সোহেল মিয়া, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সদস্য আজিজুল হক আজিজ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোবারক হোসেন প্রমুখ।

উল্লেখ্য: সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার, খালেদা জিয়াসহ কারাবন্দিদের মুক্তিসহ এক দফা দাবি আদায়ে গত ৩০ অক্টোবর থেকে দফায় দফায় হরতাল-অবরোধ কর্মসূচি পালন করে আসছে বিএনপি।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪