|

ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২০

ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারভেজ মোশাররফ (১৩) নামের এক স্কুল ছাত্রকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর ওই ছাত্রের লাশ ব্রহ্মপুত্র নদে ফেলে দেয়া হয়।

বাড়ি থেকে ডেকে নেওয়ার দুদিন পর রোববার (১১ অক্টোবর) সকালে নদী থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ছাত্র উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া গ্রামের মঞ্জুরুল হকের পুত্র। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাত আটটার দিকে পারভেজের ফোনে একটি কল আসে। ফোনের ডাকে সে বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে যায়। বেরিয়ে যাওয়ার পর সে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রোববার সকালে বাড়ির অদূরে নদীতে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে তারা লাশ সনাক্ত করে। পরে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে নদী থেকে লাশ উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান আকন্দ বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 208
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪