|

ঈশ্বরগঞ্জে পৌরসভার উদ্যোগে ভিজিএফ’র চাল বিতরণ

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | জুলাই ১৩, ২০২১

ঈশ্বরগঞ্জে পৌরসভার উদ্যোগে ভিজিএফএর চাল বিতরণ

উবায়দুল্লাহ রুমী, ঈশ্বরগঞ্জঃ করোনা মোকাবেলায় “আতঙ্কিত না হয়ে সচেতন হোন, অপরকেও সচেতন করুন” এই শ্লোগানে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল আজহা ২০২১ উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার উদ্যোগে ভিজিএফ’র এ চাল বিতরণ করা হয়।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পৌরসভার ৪হাজার ৬শত ২১জন অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে মানবিক খাদ্য সহায়তা হিসেবে ভিজিএফএ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন।

এ সময় ঈশ্বরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আব্দুস ছাত্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা ট্যাগ অফিসার আবু সাদাত মোহাম্মদ সায়েম, পৌর সচিব কামরুল হক, কাউন্সিলর সাইফুল ইসলাম রাসেল, ২নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান জীবন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোতালেবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা হিসেবে পৌরসভার ৪৬শত ২১জন অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বরাদ্ধ দেয়া হয়েছে। আজ পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের চাল বিতরণ করেছি। আগামীকাল ৪,৫,৬ ও পরশু ৭,৮,৯ নং ওয়ার্ডের চাল বিতরণ করা হবে।

দেখা হয়েছে: 173
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪