|

ঈশ্বরগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

ঈশ্বরগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ শিক্ষার্থীদের মাঝে পড়ালেখায় প্রতিযোগিতা বৃদ্ধির লক্ষ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের প্রাথমিক নিম্ন মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

জাটিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনসারুল হক ২০১৭-১৮ অর্থবছরের এল জি এস পি ৩ এর অর্থায়নে জাটিয়া ইউনিয়নের ১২ টি প্রাথমিক বিদ্যালয়, ২ টি মাদ্রাসা ও একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতি শ্রেণীর ১ থেকে ১০ রোলধারী শিক্ষার্থীদের মাঝে ৭’শ ৫০ টি স্কুল ব্যাগ বিতরণ করেন।

সোমবার নিজ তুলন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণির মেধাবী ৬০ জন শিক্ষার্থীর মাঝে ব্যাগ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনসারুল হক। এল জি এস পির অর্থে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ এটাই প্রথম। এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এর আগে কোন চেয়ারম্যান শিক্ষাখাতের টাকায় শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও উপকরণ বিতরণ করতে দেখা যায়নি বলে জানান নিজ তুলন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কাজী মঞ্জুরুল হক।

ব্যাগ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সচিব কামরুল ইসলাম, ইউপি সদস্য সৈয়দ আনিসুল হক, ফজলুল হক, শহিদুল ইসলাম, আব্দুল গনি, আব্দুল মালেক, মিজানুর রহমান, আবুল কাশেম, আব্দুল হেলিম, আমেনা খাতুন, ও মঞ্জুরা খাতুন প্রমুখ।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪