|

ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে ১যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০২০

ঈশ্বরগঞ্জ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় নুরুল হককে (৩২) উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দু’পক্ষের সংঘর্ষে আরো ১০/১৫জন আহত হয়েছেন।

উপজেলার সরিষা ইউনিয়নের বাঁধাটি গ্রামের মৃত মিয়া বক্সের ছেলে নুরুল হকের (৩২) সঙ্গে প্রতিবেশী মৃত আব্দুস ছালামের ছেলে হাবিবুল্লাহর (৪০) দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিলো। গত কয়েকদিন আগে নুরুল হকের জমির পাশের কিছু চারা গাছ কেটে ফেলে হাবিবুল্লাহর লোকজন। এ নিয়ে ওই সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। বুধবার দুপুরে আবার উত্তেজনা শুরু করে দু’পক্ষের লোকজন।

দুপুর ২টার দিকে হাবিবুল্লাহ তার লোকজন নিয়ে নুরুল হকের ওপর হামলা চালায়। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন নুরুল হক, সাদ্দাম (২৫) ও সজিব (১০) সহ উভয় পক্ষের ১০/১৫জন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে কয়েকজনকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহত অবস্থায় নুরুল হককে ময়মনসিংহ হাসপাতালে নেয়া হলে বিকাল ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হাসেম জানান, দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিলো। ওই বিরোধে দুপুরে নুরুল হকদের ওপর হামলা করে হাবিবুল্লাহর লোকজন। এতে উভয় পক্ষের ১০/১৫জন আহত হয়।

আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জালাল উদ্দিন জানান, জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিলো। গত কয়েকদিন আগে দুই পক্ষ তাদের কাছে গেলে উভয় পক্ষকে বুঝিয়ে মিটমাট করে দেন। কিন্তু বুধবার ফের দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে পাঠান। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় নুরুল হক মারা যায়। তিনি আরো জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪