|

ঈশ্বরগঞ্জে বিদেশ ফেরত ৯২, হোম কোয়ারেন্টিনে ৮ জন

প্রকাশিতঃ ৫:২৯ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২০

হোম কোয়ারেন্টিন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিভিন্ন দেশ থেকে ফেরত আসা ৯২ জনের মধ্যে এ পর্যন্ত ৮জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বিভিন্ন দেশ থেকে কয়েক জন প্রবাসী নিজের বাড়িতে এলে তাদের কে নিয়ে এলাকায় হৈচৈ পড়ে যায়।

খবর আসে উপজেলা প্রশাসনের কাছে। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে দ্রুত তাদেরকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা স্বস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নুরুল হুদা খান বলেন, এ পর্যন্ত ৮জনেকে চিহ্নিত করা হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিদেশ ফেরত ৯২জনের জনের একটি তালিকা পেয়েছি তাদের চিহ্নিত করার কাজ চলছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, আমরা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করে সাধারণ মানুষেকে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগকে সর্তক থেকে চিকিৎসা সেবা প্রদান ও বিদেশ ফেরত প্রবাসীদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪