|

ঈশ্বরগঞ্জে ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী ধর্ষিত

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | মে ১৬, ২০১৯

শিশু ধর্ষণ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে পাটক্ষেতে ওই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ঘটনাটি উপজেলার আঠার বাড়ি ইউনিয়নের কালান্দর গ্রামে ঘটেছে। এলাকাবাসী জানায় ধর্ষিতা শিশুটি পিতৃমাতৃহীন তার বাবার বাড়ি উপজেলার মাইজবাগের দত্তগ্রামে। শিশু কালে তাকে কালান্দর গ্রামের মদিনা দত্তক হিসেবে লালনপালন করছে। মদিনা ঢাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। শিশুটিকে মদিনার মা-বাবা লালন পালন করে স্কুলে লেখাপড়া করাচ্ছে।

শিশুটির পরিবার জানায়, ঘটনার দিন শিশুটি বাড়ির পাশে একটি দোকানের সামনে খেলাধুলা করছিল। ওই সময় দোকানদার মজনু (৩৫) নামের লম্পট শিশুটিকে চিপস ও চকলেট দিয়ে লোভে পেলে পাশের পাটক্ষেতে যেতে বলে। শিশুটি তার কথায় পাটক্ষেতে গেলে কিছু বোঝার আগেই লম্পট তাকে ধর্ষণ করে।

পরে শিশুটি কান্নাকাটি শুরু করে। কান্না শুনে প্রতিবেশি এক মহিলা ঘটনাস্থলে গেলে লম্পট মজনু পালিয়ে যায়। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় শিশুটির নানা বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে নিয়ে থানায় অভিযোগ দেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, অভিযোগ পেয়ে লমপট মজনুকে আটক করতে এলাকায় পুলিশি অভিযান চলছে।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪