|

ঈশ্বরগঞ্জ উপজেলা চত্বর থেকে মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১২:২২ পূর্বাহ্ন | জুলাই ১৪, ২০২৩

ঈশ্বরগঞ্জ উপজেলা চত্বর থেকে মাদক ব্যবসায়ী আটক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত দোকান থেকে ১০ লিটার চোলাই মদ সহ কাজল মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে তাকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পৌরসভার দত্তপাড়া গ্রামের মৃত রশিদ আলীর ছেলে কাজল মিয়া দীর্ঘদিন ধরে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভিতরে অবস্থিত তার চায়ের দোকানে চোলাই মদ বিক্রি করে আসছিলো। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক সাদী মোহাম্মদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, এঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিন জানান, পরিষদের সাথে সংশ্লিষ্ট একটা দোকানে সে থাকতো। বিষয়টি ওসি সাহেবের কাছ থেকে শুনেছি। এ বিষয়ে ব্যাবস্থা গ্রহণ করা হবে। পরিষদের সাথে থেকে এমন অন্যায় করলে তার দোকান বাতিল হয়ে যাবে। তবে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। চেয়ারম্যান মহোদয়ের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 81
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪