|

আশার বাণী নিয়ে উজ্জল লাটিম মার্কা নিয়ে ভোটরদের দ্বারে দ্বারে

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

আশার বাণী নিয়ে উজ্জল লাটিম মার্কা নিয়ে ভোটরদের দ্বারে দ্বারে

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ১৪নং ওয়ার্ডের নতুন আশার বাণী নিয়ে মোঃ ফজলুল হক উজ্জল লাটিম মার্কা নিয়ে ভোটরদের দ্বারে দ্বারে বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই শত শত নারী পুরুষদের নিয়ে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের কাউন্সিলার হিসেবে ১৪ নং ওয়ার্ডে সার্বক্ষণিক একজন দায়িত্বশীল ও কর্ম নিষ্ঠ লোক জরুরি ভাবে প্রয়োজন যিনি হবেন মানবসেবার উন্নয়নের ধারক-বাহক, শান্ত-শিষ্ঠ-ভদ্র মাদক, সন্ত্রাসী, ইভটিজিং, বাল্যবিবাহ দুর করনের লক্ষ্যে মন প্রাণ দিয়ে কাজ করতে পারেন। সেই সাথে মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে উদ্ধার করতে পারেন।অন্ধকার জগতের মানুষগুলোকে আলোর দিকে ফিরিয়ে আনতে পারেন।সুস্হ ধারার রাজনীতি যেনো তার নেতৃত্বে হয়। তিনি আর কেউ নয় মোঃ ফজলুল হক উজ্জল।

তিনি ইতোমধ্যে মানব ও সমাজসেবা করে যাচ্ছেন প্রায় এক যুগ ধরে। তার এই নিঃস্বার্থ কর্তব্য পালন দেখে অধ্য ১৪ নং ওয়ার্ডবাসী আগামীতে সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলার হিসেবে মোঃ ফজলুল হক উজ্জল কে পাশে চান।

এ ব্যপারে মোঃ ফজলুল হক উজ্জলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে চান তারই লক্ষ্যে তিনি আরো বলেন তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তিনি ১৪ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সহযোগীতায় এবং ১৪ নং ওয়ার্ড কাউন্সিলের নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন।

ইতোমধ্যে উজ্জল বিভিন্ন স্কুল-কলেজ-মসজিদ-মাদ্রাসায় অসহায়,পঙ্গু,বিধবাদের পাশে থেকে ব্যপক ভাবে সুনাম অর্জন করেছেন।আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলার হিসেবে নির্বাচিত হলে তার উন্নয়ন অগ্রযাএা আরো বেড়ে যাবে বলে জানাযায়।

তিনি আরো জানান চরপাড়া এলাকায় যানজট, মশা নিধন, পরিষ্কার পরিচ্ছন্নতা হবে ৩৩টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে সুন্দরতম এ আশাই আমি জনগণকে দিচ্ছি এবং প্রতিশ্রুতি হিসাবে কাজও করবো।তাই তিনি আগামী ৫ ই মে অধ্য এলাকার জনগনের কাছে লাটিম মার্কায় ভোট প্রার্থনা করেন।

দেখা হয়েছে: 481
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪