|

উত্তরা শপিং সেন্টারের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ন | মে ০৬, ২০১৮

উত্তরা শপিং সেন্টারের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মো: কামাল হোসেন, ময়মনসিংহ
ময়মনসিংহ নগরীর প্রাণকেন্দ্র গাঙ্গিনারপাড়। আর এখানেই গড়ে উঠেছে ময়মনসিংহের বৃহৎ ব্যসায়ীক কেন্দ্র। ব্যবসা প্রতিষ্ঠান গুলো পরিচালনার জন্য নির্বাচনের মাধ্যমে কমিটি করা হয়। তেমনি নগরীর সবচেয়ে বড় শপিং সেন্টার উত্তরা শপিং সেন্টারের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার ৫ মে পরিচিত ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র ইকরামুল হক টিটু। অনির্বাজ কারণ বসত তিনি উপস্থিত থাকতে না পারায়। প্যানেল মেয়র নজরুল ইসলাম এতে উপস্থিত ছিলেন।

উত্তরা শপিং সেন্টারের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

পরিচিতি সভায় কমিটির সকল সদস্যকে পরিচয় করিয়ে দেয়া হয়। কমিটিকে সভাপতি হয়েছেন মো: আবু হানিফ, সহ সভাপতি হয়েছেন শুভাস কর্মকার। সাধারণ সম্পাদক মো: আরমান সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মিহীর কুমার বণিক(মানিক)।

সাংগঠনিক সম্পাদক মো: আরিফ ও সহ সাংগঠনিক হয়েছেন মো: আব্দুল বারেক। এতে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন যাদব কুমার বর্মণ। ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে ৫ জন উপদেষ্টা মন্ডলীর সদস্য রয়েছেন।

দেখা হয়েছে: 753
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪