|

আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পায়..দীপু মনি

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

আ'লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পায়..দীপু মনি

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদে মঙ্গলবার (২৪ জুলাই) দুপুর পৌনে ১২টায় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় ৭১২ জন মানুষের মাঝে ত্রাণের চাল বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী চাঁদপুর- হাইমচর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পায়। এই ইউনিয়নের সকল রাস্তাঘাট পাকা হয়েছে। মসজিদসহ রাস্তার মোড়ে মোড়ে সৌর বিদ্যুতের আলোর ব্যবস্থা করা হয়েছে।

কমিউনিটি ক্লিনিকে ৩০ ধরনের ঔষধ বিনামূল্যে পাওয়া যাচ্ছে। এসব কিছু করেছে আওয়ামী লীগ সরকার। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

আ'লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পায়..দীপু মনি

রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা কামাল কালাম পাটওয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলী আর্শ্বাদ মিয়াজী, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

এসময় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আঃ আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শীমুল হাসান শাবলু, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন পাটওয়ারী, যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারী, সাধারন সম্পাদক মোহসীন খান, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমীন মজুমদার, সাধারন সম্পাদক জসিম উদ্দিন মজুমদারসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪