|

উন্নয়ন নিয়ে সরকারের সাথে আমাদের কোন বিরোধ নেই- রাঙ্গা

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৯

উন্নয়ন নিয়ে সরকারের সাথে আমাদের কোন বিরোধ নেই- রাঙ্গা

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ আগের সরকারে জাতীয় পার্টি থেকে আমরা সরকারের কয়েকজন মন্ত্রী ছিলাম। তখন দেশে উন্নয়ন কাজে সরকারকে সহযোগীতার পাশাপাশি নিজ এলাকার উন্নয়ন করেছি। এবার সরকারে না থাকলেও বিরোধী দল হিসেবে উন্নয়ন নিয়ে আমাদের কোন বিরোধ নেই, তবে অন্যান্য বিষয় নিয়ে জাতীয় সংসদে বিরোধীতা করছি এবং করবো।

রংপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে আজ সোমবার গঙ্গাচড়ায় চারটি শিক্ষা প্রতিষ্ঠানে চারতলা একাডেমিক ভবন নিমার্ণের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চীপ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব এবং রংপুর ১ আসনের সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা এমপি।

তিনি আরো বলেন, গঙ্গাচড়া উপজেলা এখন আর অবহেলিত নয়, চারদিকে রাস্তা-ঘাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা হয়েছে এবং উন্নয়ন কাজ চলমান রয়েছে। শিক্ষাথীদের উদ্যেশ্যে বলেন, এ উন্নয়নের ধারা আগামীতে তোমাদের ধরে রাখতে হবে। এজন্য ভালো করে লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। দেশে সেবার দায়িত্ব তোমাদেরই পালন করতে হবে।

এছাড়া তিনি বাল্যবিয়ে থেকে শিক্ষাথীদের বিরত এবং অভিভাবকদের সন্তানদের বাল্যবিয়ে না দেওয়ার আহবান জানান। চেংমারী মান্দ্রাইন দ্বি-মূখী উচ্চ বিদ্যারয় ম্যানেজিং কমিটির সভাপতি এমদাদুল ইসলামের সভাপতিত্বে ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, রংপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান।

প্রধান শিক্ষক হাফিজুল ইসলাম বাদশা, রাঙ্গার সহধর্মীনি রাকিবা নাসরিন। উপজেলা ভাইস চেয়ারম্যান ও জাপা নেতা সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়রম্যান রাবিয়া বেগম, ওসি মশিউর রহমান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গঙ্গাচড়া ইউনিয়ন জাপার সভাপতি মোজাম্মেল হক মোশারফ, ইউপি চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী জাপা নেতা নুর আমিন প্রমুখ।

পরে হাজী দেলওয়ার হোসেন উচ্চ বালিকা বিদ্যালয়, ধামুর পূর্বপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয় ও গঙ্গাচড়া সিনিয়র ফাজিল মাদরাসার চারতলা একাডেমিক ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন রাঙ্গা। এ সকল প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মতিয়ার রহমান, সহকারি শিক্ষক, শিক্ষাথী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা মৎস দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন রাঙ্গা এমপি। এ সময় সিনিয়র উপজেলা মৎস অফিসারসহ মৎস দপ্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪