|

বাঘায় এসিল্যান্ডকে মারপিটের ঘটনায় শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলায় অবৈধভাবে বালি উত্তোলনে বাঁধা দেওয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পি.এম ইমরুল কায়েসসহ দুই কর্মচারিকে মারধরের ঘটনায় রবিবার দুপুরে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারিরা।

এসময় মানববন্ধনে সুশীল সমাজ, শিক্ষক ও মুক্তিযোদ্ধারাও অংশ নিয়েছে। জানা যায়,শনিবার দুপুরে উপজেলার হরিরামপুর গ্রামে বালি উত্তোলন করছিল, এলাকার মোজাহারের ছেলে নওশাদ ও মহসীনের ছেলে আব্দুল বারিসহ তার লোকজন।

এ খবরে দুই কর্মচারিসহ সেখানে যান সহকারি কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েস। বৈধ কাগজপত্র ছাড়াই বালি উত্তোলনের বিষয়ে জানতে চাওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে তার উপর হামলা চালিয়ে মারধর করে সরকার দলীয় ওইসব লোকজন।

তাকে হাসপাতালে ভর্তির পর ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের ও পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ পিপিএম। এবং রাতে চেইনম্যান শামসুল ইসলাম বাদি হয়ে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,উপজেলার হরিরামপুর গ্রামের আব্দুল গনির ছেলে আবুল বাসার (৩০),কাশেম আলীর ছেলে বেলাল (৪০), উপজেলার আলাইপুর গ্রামের শহিদুল মল্লিকের ছেলে মিনারুল ইসলাম (২২), আজাহার আলীর ছেলে শফিকুল ইসলাম কালু (৪৮), নইমুদ্দিন দুই ছেলে নবাব আলী (৩৭) ও কামরুজ্জামান (৩৫) ও কলিগ্রামের নেকা ভাংড়ির ছেলে সুলতান আলী (৩৫)।

তবে গ্রেপ্তার এড়াতে প্রায় বাড়ির লোকজন আত্মগোপনে  রয়েছে বলে বাঘা থানার (ওসি) মহসীন আলী জানান।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪