|

উর্বশীর চাহিদা মেটাতে প্রযোজকরা…

প্রকাশিতঃ ১:৪২ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

বিনোদন বার্তাঃ

উর্বশী রাউতেলা অভিনীত হেট স্টোরি-৪ কেমন চলবে কেউ জানে না। তবে এই ছবির পর নায়িকার আরও একটি ছবি মুক্তি পাবে। আর সেই ছবির নাম ভানুপ্রিয়া। কিন্তু উর্বশী রাউতেলা এখন থেকেই নিজেকে বলিউডের সর্বেসর্বা ভাবতে শুরু করে দিয়েছেন।

আর তা না হলে সেটে ও সেটের বাইরে তার চাহিদা মেটাতে গিয়ে প্রযোজকদের এমন তিক্ত অভিজ্ঞতা হবে কেন?

ভানুপ্রিয়া ছবির সঙ্গে যুক্ত একজনের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, উর্বশী নাকি খাবারের জন্য প্রতিদিন হাজার হাজার টাকা চাইছেন এবং সাথে শ্যুটিং চলাকালীন লম্বা লম্বা ব্রেক নিচ্ছেন।

জানা গিয়েছে, যে মুহূর্তে উর্বশী শ্যুটিংয়ের জন্য বাড়ি থেকে রওনা দিয়ে গাড়িতে উঠছেন, ঠিক সেই মুহূর্তে তার সহকারীরা প্রযোজকদের ফোন করে জানিয়ে দিচ্ছেন, সেদিন কী কী খাবেন তারা। আর তা নামিদামি হোটেল থেকেই আনাতে হচ্ছে।

শুধু যে নিজে খাচ্ছেন তাই নয়। সময়ে সময়ে বাবা মাকেও ফোন করে নিচ্ছেন উর্বশী। জানতে চাইছেন, সেদিন তাদের কী কী খাওয়ার ইচ্ছে। খাবার এলেই নিজে কিছুটা খেয়ে প্যাক করে পাঠিয়ে দিচ্ছেন বাড়িতে। প্রতিদিন এ জন্য প্রযোজক সংস্থার ৫ হাজার টাকার বিল হচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

শুধু তাই নয়, উর্বশী নাকি প্রতিদিন শ্যুটিং চলাকালীন ঘণ্টা দেড়েকের বিরতি নিচ্ছেন। তার কারণ আর কিছু নয়, ভ্যানিটি ভ্যানে বসে ভাবতে হচ্ছে তাকে, সেদিন আর কী কী খাবেন। ছবির কর্মী, প্রযোজক সকলে তার ব্যবহারে অত্যন্ত বিরক্ত।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪