|

ত্রিশালে উল্টোপথে যানচলাচলে শিক্ষার্থীসহ নিহত ২

প্রকাশিতঃ ১:৫৭ পূর্বাহ্ন | মে ১৩, ২০১৮

সড়ক দূর্ঘটনা

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা:

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কিছুতেই থামছেনা উল্টোপথে যানচলাচল। দুর্ঘটনায় বেড়েই চলছে প্রাণহানী। উল্টো পথের আসা গাড়ী কেড়ে নিল আরো এক মেধাবী ছাত্রের প্রাণ।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, মহাসড়কে ত্রিশাল উপজেলার বগার বাজার চৌরাস্তা নামকস্থানে শনিবার দুপুরে সড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী ট্রাক চাপায় নিহত আতাহার আলী আকন্দ (৬৫)। তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা গ্রামের মৃত হালিম উদ্দিন আকন্দের ছেলে। ফায়ার সার্ভিস কর্মীরা মৃত দেহ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

অপরদিকে ২৯ এপ্রিল মহাসড়কে উপজেলার বইলর নামকস্থানে উল্টো পথে আসা একটি ট্রাক চাঁপাদিলে গুরুতর আহত হন স্থানীয় নজরুল একাডেমীর নবম শ্রেণির শিক্ষার্থী তানভির আহমেদ অনিক (১৫)।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে দীর্ঘ ১২দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

অনিক ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের চিকনা গ্রামের আনিছ মান্নান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদ ওরফে হাবিব মাস্টারের ছেলে। পরিবারের একমাত্র ছেলে সন্তানকে হারীয়ে পাগল প্রায় পরিবার। অনিক ৫ম ও ৮ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিলো।

দেখা হয়েছে: 393
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪