|

উৎসব মুখরে নৌকার পক্ষে প্রচারনা চালাচ্ছেন মেয়র জুয়েল

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি:
প্রচারনার শেষ দিকেও উৎসব মুখর পরিবেশে চলছে পটুয়াখালী-১ আসনের আওয়ামীলীগের প্রার্থী এ্যাড. শাহজাহান মিয়ার নির্বাচনী প্রচারনা। মঙ্গলবার সকালে পটুয়াখালী-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এড. শাহজাহান মিয়ার পক্ষে প্রচার প্রচারনা চালান পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের বিভিন্ন এলাকায় প্রচার প্রচারনা চালায়। পরে পটুয়াখালী শহরের সদরোডস্থ প্রেসক্লাব চত্বরে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ করেন।

এসময় তিনি আওয়ামীলীগ সরকারের নানা উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করে বলেন, দেশের উন্নয়ন এখন মহাসড়কে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন।

এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, নওমালা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ শাহজাদা, ৫নং ওর্য়াড যুবলীগের সভাপতি আনিচুর রহমান, প্রফেসর ছরোয়ার গাজী, জেলা যুবলীগ নেতা রেজাউল করিম সোয়েব, যুবলীগ নেতা রিয়াজুল ইসলাম এবং যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪