|

এই প্রথম হিরো পূর্বধলায় মোটরসাইকেল শো-রুম উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২০

এই প্রথম হিরো পূর্বধলায় মোটরসাইকেল শো-রুম উদ্বোধন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় “তালুকদার মটরস” নামে হিরো মোটর সাইকেলের শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মার্চ) বিকাল ৩টায় পূর্বধলা বাজারের থানা রোডে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে শো-রুমের উদ্বোধন করেন হিরো মটরস রিজিওনাল ম্যানেজার বিশ্বজিৎ ভট্টাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, শো-রুমের স্বত্বাধিকারী মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম তালুকদার, শো-রুমের পরিচালক হুমায়ূন কবীর তুহিন, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান, হিরো মটরস আফটার সার্ভিস ম্যানেজার মাইনুল আসাদ, টেরিটোরি ম্যানেজার (সেলস্) মাহমুদুল হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ূব আলী, নিজাম উদ্দিন, মিডিয়া আইডিয়াল স্কুলের পরিচালক জুলফিকার আলী শাহীন, মুক্তিযোদ্ধাগণ, পূর্বধলা বাজার বণিক সমিতির সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পূর্বধলা সাব রেজিস্ট্রি জামে মসজিদের ইমাম ও খতিব মাও বোরহান উদ্দিন মোনাজাত পরিচালনা করেন।

শো-রুমের পরিচালক হুমায়ূন কবীর তুহিন জানান, মোটরসাইকেল সেবা প্রদানের লক্ষ্যে পূর্বধলা উপজেলায় এই প্রথম হিরোর শো-রুমের উদ্বোধন করা হয়েছে। কিস্তি পরিশোধের মাধ্যমে মোটরসাইকেল বিক্রি এবং দক্ষ ও অভিজ্ঞ জনবলের মাধ্যমে গ্রাহকদের প্রতিটি মোটরসাইকেল সার্ভিসিং করানো হবে।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪