|

একটি বিপদের পিছনে দশটি রহমত আসে আল্লাহর তরফ থেকে-এমপি মাদানী

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০২০

একটি বিপদের পিছনে দশটি রহমত আসে আল্লাহর তরফ থেকে-এমপি মাদানী

মোঃ কামাল, ময়মনসিংহঃ দুনিয়া কাঁপানো করোনা ভাইরাসের আতঙ্কে আজ গোটা বিশ্ব। সেই সাথে ভয় আর আতঙ্কে কাটাচ্ছে বাংলাদেশও কিন্তু আশার আলো জাগালেন দেশবাসীর মাঝে এমপি আলহাজ্ব হাফেজ মাওঃ রুহুল আমীন মাদানী, মাননীয় সংসদ সদস্য ত্রিশাল ৭, ময়মনসিংহ।

তিনি বলেন, দশটি রহমত আসে একটি বিপদের পিছনে। দুনিয়া সৃষ্টির পর থেকে অদ্যাবদি যত ধরনের বিপদ বালা মুসিবত আল্লাহর পক্ষ থেকে এসেছে তা অবশ্যই তাহার বান্দার জন্য রহমত। এই বিপদ ও গজব দিয়ে তার বান্দাদেরকে অন্যায় পাপাচার থেকে ফিরানোর চেষ্টা করে। যুগে যুগে এমন পরীক্ষায় আমাদের উর্ত্তিণ হতে হয়েছে এবারও এর ব্যাতিক্রম নয়।

এমপি বলেন সামনে আসছে আমাদের পবিত্র মাহে রমজান। রহমত, মাগফেরাত ও নাজাত আমি আশা করি এর উছিলায় আমরা আল্লাহর রহমত পাবো করোনা নামক গজব ও কালের শ্রেষ্ঠ মহামারি আল্লাহ উঠিয়ে নিয়ে যাবেন। তাই আসুন আমরা সবাই রোজা এবং তারাবীর নামাজ সরকারে নির্দেশনা অনুযায়ী ঘরে থেকে পড়ি।

সেই সাথে সরকারের অন্যান্য নির্দেশ মত চললে আমরা এই করোনা যুদ্ধে জয়ী হবো। এনালগ যুগের মানুষটি হাফেজ মাওঃ রুহুল আমীন মাদানী কিন্তু সম্প্রতী ডিজিটাল যুগের মানুষের সাথে তাল মিলিয়ে চলছেন হর হামেশাই। অনলাইন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও তার জনপ্রিয়তা কম নয়।

করোনা যুদ্ধে নিজেকে লুকিয়ে না রেখে ত্রিশালবাসীর দুঃখ দুর্দশার পাশে আছেন সর্বদাই। মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার দুর্যোগ এবং ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত এবং তার ব্যাক্তিগত তহবিল থেকেও প্রচুর পরিমান ত্রান সামগ্রী নিয়ে ছুটছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওঃ রুহুল আমীন মাদানী দিবা-রাত্রী মানুষের দ্বারে দ্বারে।

এছাড়াও তার নির্দেশে আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা আছেন সক্রীয় ভাবে মাঠে অসহায় মানুষের পাশে। সেই সাথে পিছিয়ে নেই তার সুযোগ্য সন্তান ত্রিশাল উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহামুদ, তিনিও তার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ত্রিশাল উপজেলার পক্ষ থেকে মধ্যবিত্ত পরিবারদের মাঝে ছুটে চলেছেন গোপনে ত্রাণ দিচ্ছেন নিরবে।

নেই কোন ফোট সেশন কারও কাছে বলাবলি। ত্রিশালে মতো ময়মনসিংহ জেলার অন্যান্য আসনে যদি এভাবে সবাই ঝাপিয়ে পড়েন তাহলে ক্ষুধার কষ্ট পেতে হবেনা কাউকে। সম্প্রতী করোনার ভয়াবহতার কারণে জেলার অন্যান্য সংসদস সদস্যেদের ভূমিকা কতটুকু ও কি রকম তা প্রকাশিত হবে এই যুদ্ধের পর। গরীবের হক নষ্ট করবেন না। চাল কেন পুকুরে থাকে, তেল খাটের নীচে পাওয়া যায় আরও অনেক অজানা তথ্য যেমনি আছে গোয়েন্দাদের হাতে মাঠ পর্যায়ে সাংবাদিকদের হাতেও।

দেখা হয়েছে: 809
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪