|

ফুলবাড়িয়ায় আ’লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি পালিত

প্রকাশিতঃ ৬:৩৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২৪

ফুলবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি পালিত

আব্দুল আজিজ, ময়মনসিংহঃ মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলবাড়িয়া উপজেলা শাখা, পৌর শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় পৌর ভবনের সামনে অনুষ্ঠিতদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট শামছুল হুদা, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ময়েজ উদ্দিন তরফদার, সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, এডভোকেট আবুল কাশেম মুছা, ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামসুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জবান আলী, দেওখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন নীশি, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলু, কামরুজ্জামান জামান, এনামুর রহমান রবি, বছির উদ্দিন, মঞ্জুরুল হক রাসেল।

এর আগে কর্মসূচি সফল করতে উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল ৯টায় পৌর ভবনের সামনে জমায়েত হয়ে কালো ব্যাজ ধারণ করেন। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালী শেষে ফুলবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক আবুল হোসাইন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাঃ মিজানুর রহমান, আব্দুল ওয়াদুদ আকন্দ দুদু, খাইরুল ইসলাম, মোশাররফ হোসেন এডভোকেট আব্দুল মোতালেব, এম এ হান্নানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 56
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪