|

এটা কেমন নির্বাচন? নির্বাচনে অংশ গ্রহন করা কি অপরাধ?

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুর-২ নির্বাচনী এলাকার বিএনপির প্রার্থী মিল্টন বৈদ্যর রাজৈর উপজেলার আমগ্রামের বাড়িতে মঙ্গলবার রাতে হামলা চালিয়েছে জাহিদুর রহমান টিপু ও তার অনুসারীরা। এসময় বাড়িতে ভাঙচুর এবং লুটপাট চালায়। তাদের হামলায় বিএনপির কমপক্ষে ১০কর্মী আহত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হামলা চালিয়ে ঘরের ভেতরের আসবাবপত্র, টিভি, ফ্রিজ ভাঙচুর করে। এসময় ঘরের ভেতরে নগদ টাকা, স্বর্নালঙ্কার লুটপাট চালিয়ে নিয়ে যায় ও তার ব্যবহৃত গাড়িটি ভেঙ্গে ফেলে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে মিল্টন বৈদ্য বলেন, স্থানীয় আওয়ামীলীগের নেতা ও আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু নেত্বতে তার ক্যাডাররা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করে। এবং আলমারী থেকে নগদ আড়াই লাখ টাকা নিয়ে যায়।

এসময় আমি প্রশাসনের সহযোহিতা চাইলে তারা সহযোগিতা করেনি। আমার কর্মীরা চমর আতঙ্কের মাঝে আছে। এটা কেমন নির্বাচন? নির্বাচনে অংশ গ্রহন করা কি অপরাধ? আমার কর্মীরা প্রতিনিয়ত হামলা মামলার শিকার হচ্ছে। এর আগে আমাকে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে কিন্তু প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি।

বিএনপিন প্রার্থী মিল্টন বৈদ্যর মা চঞ্চলা রানী বলেন, মানুষের সর্বশেষ আশ্রায় স্থল বাড়ি সেখানেও যদি হামলা হয় তাহলে কোথায় গিয়ে আশ্রায় নেব। আমরা কি আওয়ামীলীগের ভয়ে দেশ ছেড়ে চলে যাবো। আমরা সংখ্যা লঘুরা দেশ ছেড়ে চলে গেলে কি আওয়ামীলীগের সুবিধা হয়? আমাদের জমি জমা দখল করে নিতে পারবে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে ।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪