|

ঈশ্বরগঞ্জে সাবেক এমপি খুররম খান স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০২১

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক এমপি ও গার্লস স্কুল এন্ড কলেজ এর কলেজ শাখার প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে এ শোক সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ কামরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া, সহকারী অধ্যাপক বজলুর রহমান, দেলোয়ার হোসেন, প্রভাষক মো. শহীদুল্লাহ, সামিয়ুন বাসির, বদরুল আলম ও সহকারী শিক্ষিকা ফাতেমা খায়রুন্নেছা প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা আজহারুল ইসলাম।

উল্লেখ্য জাতির শ্রেষ্ঠ সন্তান ৭১এর রণতূর্যধারী বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এ বর্ষীয়ান রাজনীতিবিদ ১৭ জুলাই ইন্তেকাল করেন।

দেখা হয়েছে: 258
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪