|

রায়পুরে এসআই’র বিরুদ্ধে ৩ নারীকে মারধরের অভিযোগ

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | মে ০২, ২০১৯

রায়পুরে এসআই’র বিরুদ্ধে ৩ নারীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) গোলাম মোস্তফার বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগ স্থাপন সংক্রান্ত ঘটনার জের ধরে অন্তসত্ত্বাসহ তিন নারীকে মারধরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে ওই এসআইসহ ১০ জনের বিরুদ্ধে ভূক্তভোগী নেহার বেগম থানায় লিখিত এজাহার দিয়েছেন। এর আগে তিনি বিষয়টি জেলা পুলিশ সুপারকে (এসপি) জানিয়েছেন।

আহত রুবি আক্তার ও অন্তসত্ত্বা শাহানারাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অভিযোগকারী নেহার উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের আমিন উল্যার স্ত্রী।

অভিযুক্ত অন্যরা হলেন লিয়াকত আলী, ভুলু, জাকির হোসেন, মনা, ইসমাইল, ফিরোজ আলম ও শাহীনসহ ১০ জন।

এজাহারে বলা হয়, উপজেলার সোনাপুর গ্রামে প্রতিবেশি জাকির হোসেন ও ইসমাইল পল্লী বিদ্যুতের সংযোগ তার নেহারদের বাড়ির ওপর দিয়ে নেওয়ার পাঁয়তারা করে। কিন্তু এটি পল্লী বিদ্যুৎ থেকে দেওয়া সংযোগ পরিকল্পনা নয়।

বিষয়টি পল্লী বিদ্যুতের ডিজিএম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করা হয়। পরে এসআই গোলাম মোস্তফা বিষয়টি মীমাংসা করে পল্লী বিদ্যুতের পরিকল্পনা অনুযায়ী কাজ করার আশ্বাস দিয়ে বিভিন্ন সময় নেহারের কাছ থেকে ৮০ হাজার টাকা নিয়েছে। কিন্তু পরবর্তীতে তিনি জাকির ও ইসমাইলদের কাছ থেকে টাকা নিয়ে নেহারদের ঘরের ওপর দিয়ে বৈদ্যুতিক তার নেওয়ার পাঁয়তারা করে। বিষয়টি জানতে পেরে নেহার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলা করায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ বুধবার (১ মে) সকালে পুলিশের উপস্থিতিতে নেহারের ঘরের ওপর দিয়ে তার নেয়। বাঁধা দিতে গেলে পুলিশ কর্মকর্তা গোলাম মোস্তফার বিরুদ্ধে নেহার ও অন্তসত্ত্বা শাহানারাসহ ৩ জনকে মারধর করার অভিযোগ আহতদের। এ ঘটনাটির ভিডিও মোবাইলফোনে ধারণের চেষ্টা করা হলে তা ভেঙে ফেলা হয়।

নেহার বেগম বলেন, ঘরের ওপর দিয়ে বিদ্যুৎ সংযোগ তার নিতে না দেওয়ায় জাকির ও ইসমাইলসহ তাদের লোকজন গত ৮ মার্চ আমাদের মারধর করে। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি।

অভিযোগ অস্বীকার করে রায়পুর থানার এসআই গোলাম মোস্তফা বলেন, বিদ্যুতের সংযোগ স্থাপন সংক্রান্ত অভিযোগ পেয়ে ঘটনাস্থল গিয়েছি। এসময় আমি কাউকে মারধর ও টাকা নেওয়ার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ঘরের ওপর দিয়ে তার যাওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে থানায় উদ্দেশ্যমূলক অভিযোগ তুলেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, লিখিত অভিযোগটি পেয়েছি। পুলিশ কারো প্রতিপক্ষ নয়। বিদ্যুতের লাইন নিয়ে সমস্যার কথা শুনে পুলিশ সেখানে গিয়েছিল। তবে তদন্ত করে সত্য ঘটনা উদঘাটন করা হবে।

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪