|

এসএসসিতে ময়মনসিংহ বোর্ডে পাশের হার ৯৭.৫২ ভাগ ॥ জিপিএ ১০ হাজার ৯২জন

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০২১

এসএসসিতে ময়মনসিংহ বোর্ডে পাশের হার ৯৭.৫২ ভাগ ॥ জিপিএ ১০ হাজার ৯২জন

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ বৃহস্পতিবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ২০২১ সালের ফলাফলে ময়মনসিহ শিক্ষা বোর্ডে পাশের হার ৯৭.৫২%। মোট পরীক্ষার্থী ১ লক্ষ ৩০ হাজার ৮৬৩ পরীক্ষায় অংশ গ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন ১ লক্ষ ২৭ হাজার ৬১৮জন। এর মাঝে জিপিএ-৫ পেয়েছেন ১০ হাজার ৯২জন।

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডঃ গাজী হাসান কামাল জানান, সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের তত্বাবধানে অত্যন্ত সুষ্ঠ, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে ২০২১ সালের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার একযোগে ফলাফল প্রকাশ করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রত্যেক পরীক্ষার্থীর মোবাইলে এসএমএস এর মাধ্যমে ফলাফল পৌছে দেয়া হয়েছে। এছাড়া শিক্ষা বোর্ডের ওয়েবসাইটেও ফলাফল পাওয়া যাবে।

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের আওতায় এসএসসি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেন্দ্র সচিব, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, কক্ষ পর্যবেক্ষক, প্রধান পরীক্ষক, পরীক্ষক, নিরীক্ষক ও বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীসহ পরীক্ষা সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহের চেয়ারম্যান প্রফেসর ডঃ গাজী হাসান কামাল।

দেখা হয়েছে: 164
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪