|

এসডিএসের আয়োজনে নদী ভাঙ্গন কবলিতদের সহযোগিতায় পাঠদান প্রশিক্ষন কর্মশালা

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৮

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়ায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের জরুরী সহযোগিতার জন্য পাঠদান প্রশিক্ষন বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়। শরীয়তপুর ডেভলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর আয়োজনে শনিবার বিকাল ৩টায় এসডিএস কার্যালয়ে এ কর্মশালার আয়োজন করা হয়।

নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের জরুরী সহযোগিতার এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আল হাসান, এসডিএস এর চেয়ারম্যান মজিবুর রহমান মাদবর, এডভোকেট আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা আঃ রাজ্জাক সরদার, দুদক এর জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন খান, কেদার পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান।

এছাড়া বিভিন্ন এনজিও প্রতিনিধি, রাজনীতিক সাংবাদিক প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। পাঠ প্রশিক্ষন কর্মশালার় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, জেলা প্রশাসক এমন একটা পদ যার দায়িত্ব থাকে অনেক এই শরীয়তপুরে আমি পাঁচ মাস ধরে আছি এখন এখানে যদি কিছু হয় সে দায়িত্ব আমার ঘারে এসেই বর্তাবে, শরীয়তপুরে নড়িয়ার নদীভাঙ্গনে আমি অনেক কিছু দেখেছি অনেক কিছু শিখেছি।

এই নদী ভাঙ্গন রোধের জন্য ১০৯৭ কোটি টাকার বাজেট হয়েছে এজন্য বড় ধরনের প্রস্তুতি আমাদের নিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের জন্য যা দরকার তা সব আমরা দেবো।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪