|

এসডিজি সম্পর্কিত নীতি ও কর্মসূচী বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৮

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় স্থানীয় জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অধিকার নিশ্চিত করতে টেকসই উন্নয়ন অভিষ্ঠ(এসডিজি)সম্পর্কিত সরকারী নীতি ও কার্যক্রম প্রণয়ন ও বাস্তবায়নে বিপদাপন্ন ও প্রান্তিক জনগোষ্ঠি, সুশীল সংগঠন এবং কমিউনিটি ভিত্তিক সংগঠন সমূহকে শক্তিশালী করার উদ্দেশে গৃহীত গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহন শীর্ষক প্রকল্পের এসডিজি সম্পর্কিত নীতি ও কর্মসূচী বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৩শে ডিসেম্বর) দিনব্যাপী উপজেলার আরডিআরএস অফিসের প্রশিক্ষন কক্ষে সেন্টার ফর পলিসি ডায়ালগ(সিপিডি) ও অক্রফাম এর অংশীদারিত্বে, এবং ইউরোপীয় ইউনিয়ন(ইইউ) এর আর্থিক সহায়তায় বাস্তবায়নরত পরোক্ষ অংশীদার প্রতিষ্ঠান পল্লীশ্রী রিকল-২০২১ প্রকল্পের কর্মকৌশলে “এসডিজি সম্পর্কিত নীতি ও কর্মসূচী বিষয়ক এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষনে ডিমলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর খান লোহানী হাবলু,কার্যনির্বাহী সভাপতি-মাহাবুব ইসলাম, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান,প্রভাষক-মোজাফফর হোসেন কাজল,অমিও ব্যানার্জী, প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, স্বনির্ভর মহিলা উন্নয়ন সংস্থা সভানেত্রী-গুলশান আরা, মানবাধিকার কর্মী জাহানারা বেগম, যুব নেটওয়ার্ক আহবায়ক-শিউলি বেগম,টেপাখড়িবাড়ী ইউনিয়ন ফেডারেশন সভাপতি জিকরুল ইসলাম,পুর্বছাতনাই যুব উন্নয়ন সংস্থার সভাপতি সেলিম পারভেজ,উদীয়মান যুব সংঘ সভাপতি-সেলিম হোসেন পল্লীশ্রী রি-কল প্রকল্পের সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন, প্রতীক প্রকল্পের প্রজেক্ট অফিসার এম.এ মকিম চৌধুরী,উক্ত প্রজেক্টের কমিউনিটি ভোলান্টিয়ার সামসুদ্দিন মিয়া সহ বিভিন্ন সামাজিক ও সমাজসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রশিক্ষনের শেষে প্রশিক্ষনের বিষয় বাস্তবায়নের লক্ষে একটি কমিটি গঠন করা হয়।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪