|

এসিল্যান্ডের বাসায় ঢুকে স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিতঃ ১:৫৬ পূর্বাহ্ন | জুলাই ০৪, ২০১৮

এসিল্যান্ডের বাসায় ঢুকে স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

অনলাইন বার্তাঃ

বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শহরের কলেজ সংলগ্ন মানছুরা ভিলার এ ঘটনায় আহত অদিথি বড়ালকে বেতাগী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অদিথি বাগেরহাটের চিতলমারী উপজেলার প্রয়াত উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট কালিদাস বড়াল ও বাগেরহাট-খুলনা সংরক্ষিত মহিলা আসনের (৩১২) সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে।

এর আগে গত বছরের ১৬ ডিসেম্বর বাগেরহাটের চিতলমারী এলাকায় আমড়াতলা স্কুল সংলগ্ন স্থানে অদিথির ওপর হামলা করে দুর্বৃত্তরা। এছাড়া ২০০০ সালের ২০ আগস্ট সন্ত্রাসীদের হামলায় নিহত হন অ্যাডভোকেট কালিদাস বড়াল।

খোঁজ নিয়ে জানা গেছে, কিছুদিন আগে সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের সাথে বিয়ের পর স্বামীর কর্মস্থল বেতাগীতে আসেন অদিথি বড়াল। বেতাগী থানার কাছে মানছুরা ভিলার দ্বিতীয় তলার একটি ইউনিটে তাদের ভাড়া বাসা। সন্ধ্যা ৬টার একটু আগে এসিল্যান্ড বাসা থেকে অফিসে যান। এর ১০ থেকে ১৫ মিনিট পরই তার বাসার দরজায় এক দুর্বৃত্ত আঘাত করে।

এ সময় তার স্বামী ভেবে দরজা খুলে দিলে সাথে সাথে অজ্ঞাত দুর্বৃত্ত বাসায় ঢুকে তার পেটে ছুরি মারে। সরে গেলে তার পেটের বাম পাশে কেটে যায়। অদিথির চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসার আগেই দুর্বৃত্ত পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বেতাগী হাসপাতালে ভর্তি করা হয়।

বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন, বেতাগী উপজেলা নির্বাহী অফিসারসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে এবং দুর্বৃত্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান শুরু হয়েছে। তিনি আরও বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা আপাতত বলা যাচ্ছে না। তবে বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হবে।

দেখা হয়েছে: 555
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪