|

গৌরীপুর উপজেলায় এস আইকে ছুরিকাঘাত

প্রকাশিতঃ ২:০০ পূর্বাহ্ন | মার্চ ২৮, ২০১৮

এস-আইকে-ছুরিকাঘাত-Mymensingh SI stabbing

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আসাদুজ্জামান আসাদ (৩৭) নামে এক উপ-পরিদর্শককে ( এস আই ) ছুরিকাঘাত করে আহত করেছে এক বখাটে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন। তবে আসাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসক।

বুধবার (২৮) মধ্যরাতে উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে ওই পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে আহত করা হয়।

গৌরীপুর থানা ওসি দেলোয়ার আহমেদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে উজ্জল নামে এক বখাটে রাম দা নিয়ে ঘুরা ঘুরি করছিলেন। পরে খবর এস আই আসাদ ওই বখাটেকে আটক করেন। তখন স্থানীয় লোকজন পুলিশের হাত থেকে কথা বলে ছুটিয়ে রাখেন। এর কিছুক্ষন পরে উজ্জল একটি ছুরি নিয়ে বেরে হয়ে আসে।

এস-আইকে-ছুরিকাঘাত-Mymensingh SI stabbing

এসময় পেছন দিক থেকে আসাদকে ছুরিকাঘাত করে ওই বখাটে। পরে আসাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটে উজ্জল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এস আই আসাদকে গুরতর আহত অবস্থায় মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

তিনি আরও জানান, আসাদ নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা। সে গৌরীপুর থানায় দীর্ঘ ৭ মাস ধরে কর্মরত আছেন। এ ঘটনায় এখনো কাওকে আটক করা হয়নি। অপরাধীকে ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। তবে তদন্ত করে বিস্তারিত বলবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এস-আইকে-ছুরিকাঘাত-mymensingh-si-stabbing

দেখা হয়েছে: 856
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪