|

গৌরীপরে এস.আইয়ের ওপর হামলাকারী ক্রসফায়ারে নিহত

প্রকাশিতঃ ১০:১৯ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

ক্রসফায়ার-নিহত-Gauripar killed in an attacker crossfire on SI

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের গৌরীপর উপজেলায় এক পুলিশের এসআইকে ছুরিকাঘাত করে গুরতর আহত করার ঘটনায় গ্রেফতার হওয়া উজ্জল গোয়েন্দা পুলিশের ক্রস ফায়ারে নিহত হয়েছেন।

বুধবার (৪) মধ্যরাত ২ টার দিকে সদর উপজেলার চরপুলিয়ামারি এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে ডিবি পুলিশের গুলিতে তিনি নিহত হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ আশিকুর রহমান আশিক এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রাথমিকভাবে জানান ময়মনসিংহ সদর উপজেলার চর পুলিয়ামারি এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে পুলিশের সাথে ক্রসফায়ারে উজ্জল নিহত হয়েছে। তবে আরও বিস্তারিত পরে বলবেন বলেও জানান ডিবির এই কর্তকর্তা।

২৮ মার্চ সন্ধায় গৌরীপুর থানায় কর্মরত এস আই আসাদুজ্জামান আসাদকে (৩৭) পিছন থেকে ছুরিঘাত করে উজ্জল। এসময় পুলিশ ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুই দিন পর মমেক হাসপাতালে থাকার পর আসাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ২৯ মার্চ দুপুরে আসাদকে হেলিকপ্টারে করে ঢাকায় সিএমএইচ হাসপাতালে নেয়া হয়।

দেখা হয়েছে: 1228
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪