|

কটিয়াদীতে ৯৬ বন্ধু পরিষদের ঈদ পুনর্মিলনী

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৮

কটিয়াদীতে ৯৬ বন্ধু পরিষদের ঈদ পুনর্মিলনী

বিশেষ প্রতিনিধিঃ
ঈদ মানে আনন্দ। ঈদ মানে মিলন মেলা। ঈদের পরদিন কিশোরগঞ্জের কটিয়াদীতে ৯৬ সালে এসএসসি পাস করা শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। শতবর্ষী বনগ্রাম আনন্দ কিশোর উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠানের শুরুতে মৃত শিক্ষকদের ও দুই বন্ধু সাহান এবং তাজুলের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন মুখলেছ মিয়া।

আব্দুস সামাদের সঞ্চালনায় স্কুল জীবনের স্মৃতিচারণ করেন বন্ধুরা। আনন্দ আড্ডায় মুখরিত হয়ে উঠে স্কুল ক্যাম্পাস। আলোচনায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালায় নিজেদের একত্রিত করার জন্য সকলেই একমত হন।

আলোচনা করে ৯৬ বন্ধু পরিষদ নামে একটি সংগঠন করা হয়। খান মো. সাইফুলকে আহবায়ক ও নীলকন্ঠ আইচ মজুমদারকে সদস্য সচিব করে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। আলোচনা শেষে বন্ধু সাহান ও তাজুলের কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে নিকলীতে নৌকা ভ্রমনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বন্ধু টাকু মোবারকের ঈদ পুনর্মিলনী

এসময় বন্ধুদের মাঝে উপস্থিত ছিলেন পরিতোষ সূত্রধর, মামুন-উর-রশিদ, কামরুজ্জামান মুকুল, রুহুল আমিন বাচ্চু, লিটন চন্দ্র সেন, হাবিবুর রহমান হাবিব, বাবুল চন্দ্র সরকার,আল ফেরদৌস বাচ্চু, প্রশান্ত সাহা, ভূষন ঘোষ, তাজুল ইসলাম, এমদাদুল ইসলাম, বজলুর রহমান, শাহাদত হোসেন, রবি উল, উত্তম কুমার দত্ত, মঞ্জুরুল মোর্শেদ, জহিরুল ইসলাম, মোবারক হোসেন, কামরুজ্জামান জামান, মুখলেছ মিয়া, আব্দুস সামাদ, খান মো. সাইফুল,নীলকন্ঠ আইচ মজুমদার প্রমুখ।

দেখা হয়েছে: 695
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪