|

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০২২

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হত্যা মামলার আসামী, ছাত্রদল কর্মী, বিবাহিত ও অছাত্রদের দিয়ে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘেষণা করায় ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

মঙ্গলবার বিকেলে ছাত্রলীগ নেতাকর্মীরা পৌর শহরের ডাকবাংলো থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় ৭১ চত্বরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে সমাবেশ করেন। অবরোধ চলাকালীন সময়ে রাস্তার দুপাশে ব্যাপক যানজটের সৃষ্টি হওয়ায় যাত্রীরা চরম দূর্ভোগে পরেন।

সমাবেশে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবী করেন, হত্যা মামলার আসামী, বিবাহিত, অছাত্র, ছাত্রদল কর্মী, অতিরিক্ত বয়স ও অপরিচিতদের সমন্বয়ে গঠিত কমিটি বাতিল করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক আল আমিন আকন্দ, পৌর ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজান প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন, ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক রানা আহামেদ জাতীয় পরিচয় পত্রে বয়স ৩২, সহ-সভাপতি নূর হামিদ রুশো পৌর বিএনপির নেতা নূরুন্নবীর পুত্র, আইডিয়াল কলেজ ছাত্র জাহিদুল হত্যা মামলার আসামী, ইয়াছিন আরাফাত চাকুরীজীবি, মিজানুর রহমান সাগর ছাত্রদল কর্মী, সহ-সভাপতি আব্দুল্লাহ আল রাফি ও সাংগঠনিক সম্পাদক তাজরিয়ান রাকিব বিবাহিত ওই ৩১ সদস্যের ঘোষিত কমিটির বেশির ভাগই অপরিচিত বলে দাবী করেন।

উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন ও সাধারণ সম্পদাক হুমায়ুন কবির ৩১ সদস্য বিশিষ্ট ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটির অনুমোদন প্রদান করেন।

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে সড়ক অবরোধ

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪