|

করোনকালে প্রাইভেট পড়ানোর অভিযোগে শিক্ষকের ৩০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০২১

নাজিম হাসান, রাজশাহী থেকে: রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাস সংক্রোমন রোধে দ্বিতীয় দফায় লক ডাউনের মধ্যে সরকারী নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর অভিযোগে ভ্রাম্যমান আদালতে এক শিক্ষকের ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযুক্ত ওই শিক্ষকের নাম ইউসুফ আলী। তিনি শ্রীপুর ইউনিয়নের দাউতপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

সোমবার বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ দাপ্তরিক কাজে বাগমারা হতে রাজশাহী যাবার পথে বাগমারা থানার সন্নিকটে কয়েকজন ছাত্রীকে বই-খাতা নিয়ে যাবার সময় তাদের মাধ্যমে জানতে পারে তারা প্রাইভেট পড়তে যাচ্ছে। এমনটি জেনে ওই ছাত্রীদেরকে নিয়ে বাগমারা পাইলট হাই স্কুলের নিকটস্থ তরুন সংঘের একটি কক্ষে যায়।

এসময় বাগমারা পাইলট হাইস্কুলের কম্পিউটার শিক্ষক ইউসুফ আলীকে প্রাইভেট পড়াতে দেখেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা লক ডাউনের মধ্যে সরকারী নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর অভিযোগে শিক্ষক ইউসুফকে পুলিশে সোপর্দ করেন ।

পরে পুলিশ তাকে উপজেলার সহকারি কমিশনার(ভুমি) মাহমুদুল হাসানের দপ্তরে হাজির করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালতে ওই শিক্ষককে হাজির করা হলে তিনি নিজের দোষ স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ওই শিক্ষকের ৩০ হাজার টাকা অর্থদন্ড দেন।

দেখা হয়েছে: 276
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪