|

করোনার সামাজিক সংক্রমণ রুখতে গাইবান্ধায় পলাশবাড়ীতে পুলিশের বাড়তি তৎপরতা

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | মে ০৫, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃকরোনাভাইরাসের সামাজিক সংক্রমণ রুখতে গাইবান্ধা জেলা শহরের রাস্তার বিভিন্ন মোড়ে অহেতুক ঘোরাফেরা ও আড্ডা বন্ধ করে দিয়ে বাড়ি ফিরে যেতে গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে পথচারিদের পরামর্শ দেয়া হচ্ছে। শহরের বিভিন্ন এলাকায় পুলিশের বাড়তি তৎপরতা লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার ৫ মে সকাল থেকে জেলা শহরের বিভিন্ন সড়কে এ তৎপরতা শুরু করেছে পুলিশ। রিক্সা, মটরসাইকেলে দু’জন এবং অটোবাইকে একসাথে গাদাগাদি করে অতিরিক্ত যাত্রী পরিবহনের ক্ষেত্রে বাধা দিয়ে অতিরিক্ত যাত্রী নামিয়ে পরিবহন চালকদের বাড়ি ফিরে যেতে পরামর্শ দিচ্ছে পুলিশ। এছাড়া সকাল ১০টার পর থেকে শহরের বাইরে থেকে রিক্সা, মটরসাইকেল ও বাই-সাইকেল নিয়ে শহরের মধ্যে প্রবেশ করার ক্ষেত্রেও বাধা দেয়া হয়। এমনকি রিক্সাসহ যাত্রীদের নামিয়ে দিয়ে রিক্সা চালকদের ফেরত পাঠানো হয়।

এব্যাপারে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদার রহমান মাসুদ জানান, করোনাভাইরাসের সংক্রমণরোধে জনেসচেতনতা সৃষ্টি এবং শহরে অহেতুক ঘোরাফেরা না করে সরকার নির্ধারিত তারিখ পর্যন্ত ঘরে থাকতে পরামর্শ দেয়ার জন্য পলাশবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে এ তৎপরতা চালানো হচ্ছে।

দেখা হয়েছে: 238
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪