|

করোনায় শরীয়তপুরে নতুন আক্রান্ত ৪, মৃত্যু ২, সুস্থ ২২

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ন | মে ১৭, ২০২০

করোনা

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯)এ ১৭ মে রবিবার নতুন করে আরো ৪ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ পর্যন্ত শরীয়তপুর জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭১ জনে।

করোনায় নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে-২ পালং ইউনিয়নে-১ এবং ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে -১জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত জেলায় মোট ১৮৩৫ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়, এর মধ্যে ১৬৮১জনের রিপোর্ট হাতে পেয়েছেন শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিস। তার মধ্যে ১৬১০ জন করোনা নেগেটিভ ও ৭১ জন করোনা পজেটিভ শনাক্ত এসেছে।

আক্রান্ত ৭১ জনের মধ্যে নড়িয়া উপজেলায়-১৩ সদর উপজেলায়-১৫, জাজিরা উপজেলায়-০৯, ডামুড্যায়-২২, ভেদরগঞ্জ উপজেলায়-১০জন এবং গোসাইরহাট উপজেলার ২ জন করোনা আক্রান্ত।

এছাড়া এ পর্যন্ত শরীয়তপুর জেলার নড়িয়া ও ডামুড্যা উপজেলায় ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন ও ২২ জনকেসুস্থ ঘোষণা করেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

গত ২৪ ঘন্টার করোনা বিষয়ক তথ্য জানান,ডাঃ মোঃ আবদুর রশিদ মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও ফোকাল পার্সন, জেলা করোনা কন্ট্রোল রুম সিভিল সার্জন অফিস, শরীয়তপুর।

দেখা হয়েছে: 321
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪