|

শরীয়তপুরে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২০

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় কোভিড- ১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ বৃদ্ধের মৃত্য হয়েছে ও সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের ১ নারী কোভিড-১৯ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সদর হাসপাতালে মারা গেছেন।

নড়িয়া উপজেলার নিহত (৭০) বছর বয়সী বৃদ্ধকে করোনা ভাইরাস সন্দেহে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা কয়েকদিন আগে তাকে ঢাকা রেফার্ড করেন। ৪ এপ্রিল শনিবার কোভিড- ১৯ এ আক্রান্ত হয়ে তিনি ঢাকার একটি হাসপাতালে মারা যান। এতে তার বাড়ির আশপাশের ১৯ টি বাড়ির ১শ ২ জনকে লকডাউন করেছেন জেলা প্রশাসন।

এ তথ্য জানান, শরীয়তপুর জেলার সিভিল সার্জন ডাঃ এস.এম. আব্দুল্লাহ আল মুরাদ।

এছাড়া শরীয়তপুর সদর হাসপাতালে ৪ এপ্রিল শনিবার জ্বর ও মাথাব্যথা নিয়ে নিপা বেগম (৩৫) ভর্তি হওয়া এক নারীর মৃত্যু হয়েছে। মৃত ওই নারীর বাড়ি শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের রায়পুর গ্রামে। মৃতের পরিবারের ৭ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন স্থানীয় প্রশাসন।

করোনা ভাইরাস নিশ্চিত হতে নমুনা সংগ্রহের প্রস্তুতিকালে মরদেহ নিয়ে পালিয়েছেন ঐ নারীর স্বজনরা। বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মুনির আহমেদ খান।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪